On

আমি সব সময় আপনাদের কে সঠিক ইনফরমেশন টা দেওয়ার চেষ্টা করি, এমন না যে যা মনে আসে তাই বলে আর্টিকেল পাবলিশ করে দি, আমি অনেক দেখেছি অনেক বড় বড় ব্লগ থেকেও এমন কিছু আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে, বলা হয়ে থেকে 100% Verified Paypal খুলতে পারবেন, আসলেই কি তাই আপনি বাংলাদেশ থেকে 100% Verified Paypal খুলতে পারবেন ? এবং সেই অ্যাকাউন্ট টি আপনি ব্যাবহার করতে পারবেন ?  Really ???

এবার আসা যাক বাংলাদেশ থেকে আপনি 100% Verified Paypal করতে পারবেন ?

খুব সহজ ভাবে বলতে গেলে না, আপনি কখনো কোন ভাবেই ভাবেই বাংলাদেশ থেকে একটি 100% Verified Paypal অ্যাকাউন্ট খুলতে পারবেন না, হা কিছু ব্ল্যাক হ্যাট সিস্টেম এর মাধ্যমে আপনি বাংলাদেশ থেকে ভিরিফাই পেপাল অ্যাকাউন্ট খুলতে পারবেন, তবে আপনি যদি কোন প্রকার ব্ল্যাক হ্যাট এর মাধ্যমে পেপাল অ্যাকাউন্ট খুলেন তাহলে আপনার অ্যাকাউন্ট করা তো হয়ে যাবে, কিন্তু আপনি ১০০% ভিরিফাই কখনো করতে পারবেন না, তারপর আরও কিছু বড় প্রবলেম আছে বিশেষত আপনার অ্যাকাউন্ট টি যে কোন সময় ব্যান বা লিমিট করে দিতে পারে, তখন কি করবেন ? আপনার অ্যাকাউন্ট এ টাকা আছে কিন্তু আপনি টাকা তুলতে পারবেন না, আপনি কোন কিছুই করতে পারবেন না। আমাদের মাঝে কিছু এক্সট্রা বেশি বুঝা মানুষ আছে তারাই আপনাকে বলবে এটা করুন অটা করুন তাহলেই আপনি 100% Verified Paypal অ্যাকাউন্ট খুলতে পারবেন বাংলাদেশ থেকে । বাংলাদেশ থেকে কখনই 100% Verified Paypal অ্যাকাউন্ট করা যায় না, হয়তবা যেতে পারে ভবিষ্যতে যদি পেপাল বাংলাদেশে তখন সাপোর্ট করে । তাই দয়া করে কোন এক্সট্রা বেশি বুঝা লোক জন এর পাল্লায় পড়ে বাংলাদেশ থেকে পেপাল অ্যাকাউন্ট করতে যাবেন না, তাহলে আপনার আম ও যাবে ছালাও যাবে ।

আচ্ছা আমি বাংলাদেশে থাকি, কিন্তু আমার একটি 100% Verified Paypal অ্যাকাউন্ট খুবই দরকার তাহলে আমি কি করবো ।

দেখুন আপনার যতই দরকার থাকুক বা যাই হোক আপনি কখনই বাংলাদেশ থেকে 100% Verified Paypal অ্যাকাউন্ট খুলতে পারবেন না, তবে আপনার যদি কোন পরিচিত কাছের কেউ বাইরের দেশে থেকে থাকে তাহলে আপনি কোন রকম কোন প্রবলেম ছারাই 100% Verified Paypal অ্যাকাউন্ট করে নিতে পারবেন, আপনি আপনার নাম দিয়ে খুলতে পারেন কোন প্রবলেম হবে না আসা করি, তবে আপনি যার ঠিকানা মোবাইল নাম্বার ব্যাবহার করে 100% Verified Paypal অ্যাকাউন্ট করবেন, তার নাম ঠিকানা দেওয়াই টাই বুদ্ধিমানের কাজ হবে, কেননা আপনি আপনার নাম দিলেন আর মোবাইল নাম্বার আর ঠিকানা এবং আইডি কার্ড অন্য নামের দিলেন, তাহলে কি কিছু হোল, পেপাল এর যদি মনে হয় এই অ্যাকাউন্ট টি স্পাম তাহলে আপনার অ্যাকাউন্ট টি যে কোন সময় ব্যান করে দিতে পারে। তবে আমার জানা জানা মতে যে কোন নাম দিয়ে বাইরের দেশের ঠিকানা মোবাইল নাম্বার আইডি কার্ড ব্যাবহার করে 100% Verified Paypal অ্যাকাউন্ট করা যায়। তবে বলা তো যায় না কখন পেপাল এর কি পলিছি পরিবর্তন হোল, আর আপনার অ্যাকাউন্ট টি ব্যান করে দেওয়া হোল। এ জন্যই আপনি বাইরের কারো ঠিকানা বা মোবাইল নাম্বার ব্যাবহার করে অ্যাকাউন্ট করলে সর্বদা চেষ্টা করুন আপনি যার নাম ঠিকানা বা মোবাইল নাম্বার ব্যাবহার করছেন তার নামেই অ্যাকাউন্ট টি খোলার, তাহলে ভবিষ্যতে আপনাকে কোন রকম কোন ইসু ফেচ করতে হবে না । 

Click to comment