On
আমাদের অনেকেরই মাথায় এই ভুল ধারনা টি আছে যে বাংলাদেশে যে হোস্টিং কোম্পানি গুলা আছে সেগুলা একটুও ভালো না। কিন্তু এই কথা তার সত্ততা কি যাচাই করে দেখেছেন। দেখেন এ কথা তাও কিন্তু মিথ্যা নয় যে বাংলাদেশ থেকে হোস্টিং নিয়ে ওয়েবসাইট বানালে অনেক প্রবলেম ফেচ করতে হয় । তবে বাংলাদেশে সব ওয়েব হোস্টিং কোম্পানি কিন্তু এমন নয়। আমাদের বাংলাদেশেও অনেক বড় বড় ওয়েব হোস্টিং কোম্পানি আছে যারা খুব ভালো মানের সার্ভিস দিয়ে থাকে। তো আজ আমি আপনাদের সাথে এমন কিছু বাংলাদেশি ওয়েব হোস্টিং কোম্পানির কথা বলবো যে ওয়েব হোস্টিং কোম্পানি গুলা বাংলাদেশের ভিতরে বেস্ট।


hostingbangladesh.com

আমার দেখা বাংলাদেশের ভিতর সব থেকে ভালো ওয়েব হোস্টিং কোম্পানি হোল hostingbangladesh, তারা সব সময় আপনাকে প্রিমিয়াম লেভেল এর সাপোর্ট দিবে, যারা নতুন তাদের জন্য এই ওয়েব হোস্টিং কোম্পানি টা খুবই ভালো, আপনার যে কোন সমস্যায় তারা আপনাকে হেল্প করবে, এবং আপনি না বুজলে তারা আপনাকে দেখিয়ে বুঝিয়ে দিবে। আর সব থেকে বড় কথা তাদের থেকে হোস্টিং নিয়ে আপনি যদি সাইট বানান তাহলে আপনার সাইট এর স্পীড নিয়ে আর কোন টেনশন ই থাকবেনা, কারন বাংলাদেশে এক মাত্র তারাই খুব ভালো মানের লাইট স্পীড সার্ভার ব্যবহার করে থাকে। hostingbangladesh  কথায় সব দিক থেকে খুব ভালো, আপনি বাংলাদেশ থেকে খুব সহজেই পেমেন্ট করতে পারবেন, আপনার বিকাশ অথাবা রকেট অ্যাকাউন্ট থাকলে, এবং তারা বাংলাদেশে এবেলাবেল সকল পেমেন্ট সিস্টেম একচেপ্ট করে। কিন্তু hostingbangladesh থেকে আপনি হোস্টিং নিলে আপনাকে একটু বেশি টাকা দিয়ে হোস্টিং কিনতে হবে। বুজতেই পারছেন যার যেমন সার্ভিস তার রেট ও তো তেমনি হবে।

dianahost.com

আপনি এই ওয়েব হোস্টিং কোম্পানি থেকে খুবই কম দামে টপ লেভেল এর ডোমেইন কিনতে পারবেন, যেমন আমি আপনাদের কে বলি .Com ডোমেইন আপনি কিনতে পারবেন ৪৯৯ টাকা দিয়ে, তারপর .info ডোমেইন পাবেন ২৫০ টাকাতে .net ডোমেইন পাবেন মাত্র ২৯৯ টাকাতে । তাহলে একটু ভেবে দেখুন তারা কতো কম দামে আপনাকে টপ লেভেল এর ডোমেইন দিচ্ছে । আর টা ছারাও dianahost এর সব সময়ি কোন না কোন অফার চালু থাকে। এবার আশা যাক dianahost এর সার্ভিস নিয়ে, তারাও মোটামুটি মানের ভালো সার্ভিস দিয়ে থাকে আপনাকে, আপনি তাদের থেকেও প্রিমিয়াম লেভেল এর সব সুযোগ সুভিদা পাবেন সব সময়, আপনার যে কোন প্রয়জনে তারা আপনাকে হেল্প করবে। আর একটা বাপার মাথায় রাখতে হবে আপনি যতটা গুড় দিবেন মিষ্টিও কিন্তু ঠিক তটতা লাগবে। তবে এটা বলবো না যে তাদের সার্ভিস খারাপ, আপনি যদি খুবই অল্প খরচের ভিতর একটি ওয়েব সাইট বানাতে চান তাহলে আপনার জন্য বেস্ট হবে dianahost । আর আপনি এই ওয়েব হোস্টিং কোম্পানি থেকে হোস্টিং কিনার পর যদি আপনার ভালো না লাগে বা আপনি ভালো মানের সার্ভিস না পান তাহলে আপনি টাকা ফেরত পাবেন ।

iithost.com

এই ওয়েব হোস্টিং কোম্পানি টা তাদের জন্নই যারা খুব খুব অল্প টাকায় ওয়েব সাইট বানাতে চান, আপনি এই ওয়েব হোস্টিং কোম্পানি থেকে যে কোন হোস্টিং প্লান নিলে টপ লেভেল এর ডোমেইন পাবেন সম্পূর্ণ ফ্রীতে প্রথম বছরের জন্য। এবং ফ্রীতে SSL পাবেন, এবং সব কিছুই ঠিক ঠাক মতো পাবেন যেটা একটি ওয়েবসাইট তৈরি করতে লাগে, মানে এক কথায় এই ওয়েব হোস্টিং কোম্পানি আপনাকে পুরা একটি প্যাকেজ অফার করে খুবই কম দামে, আর আপনি তাদের থেকে যে কোন একটি প্যাকেজ নিয়ে খুবই অল্প খরচে একটি ওয়েবসাইট বানিয়ে ফেলতে পারবেন। আর আপনি এই ওয়েব হোস্টিং কোম্পানি থেকেও প্রিমিয়াম লেভেল এর সব সাপোর্ট পাবেন। আপনার যে কোন সমস্যায় তারা আপনাকে হেল্প করবে এবং খুব দ্রুততার সাথে আপনার সমস্যার সমাধান করে দিবে। আপনি তাদের থেকে হোস্টিং নিয়ে আপনার যদি তাদের হোস্টিং ভালো না লাগে বা ভালো মানের সার্ভিস যদি আপনি না পান তাহলে তারা আপনাকে টাকা ফেরত দিয়ে দিবে আপনি তাদের কে বললে। আমি ছোটো করে কিছু কথা বলতে চাই এই ওয়েব হোস্টিং কোম্পানির সম্পর্কে আপনি যদি খুবই অল্প খরচে মিডিয়াম লেভেল এর ওয়েবসাইট বানাতে চান তাহলে আপনি এই ওয়েব হোস্টিং কোম্পানি টি থেকে হোস্টিং নিয়ে ব্যবহার করুন। এই ওয়েব হোস্টিং কোম্পানির ও অনেক ভালো ভালো প্যাকেজ আছে সেগুলার দাম ও একটু বেশি, ওই যে আগেই বলছি যতো গুড় দিবেন ততো মিষ্টি লাগবে 😀😀। Thank You 😎😎

Click to comment