On
অনেক সময় দেখা যায় কি আপনি ঠিক যে থিম টি খুজছেন আপনার ব্লগের এর জন্য আপনি সেই থিম টি আপনি পাচ্ছেন না। বা পেলেও সেই থিম টি আগের ভার্সন এর। এ জন্য আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো ৮ টি পপুলার ব্লগার থিম ডাউনলোড করার ওয়েবসাইট। যেখানে আপনি এ টু জেড সব টাইপ এর থিম পাবেন ।। তো চলুন শুরু করা যাক।

idntheme.com

আপনি এই থিম ডাউনলোডিং সাইট টিতে যতো প্রকার প্রিমিয়াম থিম আছে প্রায় সকল প্রকার থিম পেয়ে যাবেন, কিছু কিছু থিম নাও পেতে পারেন তবে কম বেশি যতো গুলা পপুলার থিম আছে সবই পাবেন, এবং সাথে মজার বাপার হোল আপনি ভাবতে পারেন যে প্রিমিয়াম থিম আপনাকে ফ্রীতে কিভাবে দিতে পারে এই ওয়েবসাইট টি। না আপনাকে সম্পূর্ণ ফ্রীতে প্রিমিয়াম থিম গুলা এই ওয়েবসাইট টি কেন কোন ওয়েবসাইটই দিবে না।। আপনাকে তারা প্রিমিয়াম থিম এর ফ্রী ভার্সন থিম টি দিবে সম্পূর্ণ ফ্রীতে। যদি আপনার তাদের থেকে নেওয়া থিম গুলা ব্যবহার করে ভালো লাগে তারপর আপনি তাদের থেকে আপনার কাঙ্খিত থিম টি কিনে ব্যবহার করতে পারবেন। আপনি পেপাল এর মাধ্যমে এই সাইট টি থেকে থিম কিনতে পারবেন।। আর এই সাইট টি আরও একটু খুব ভালো দিক আছে আপনি এই সাইট টি থেকে প্রিমিয়াম থিম কিনুন বা তাদের থেকে ফ্রী থিম গুলা নিয়ে ব্যবহার করুন আপনার থিম সেটআপ করতে যদি কোন প্রবলেম হয় তাহলে তাদের সাথে যোগাযোগ করলে তারা আপনাকে হেল্প করবে।

gooyaabitemplates.com

এই ওয়েবসাইট টি অনেক অনেক পপুলার ব্লগার এর থিম ডাউনলোড করার জন্ন। আপনি এই ওয়েবসাইট টি একটি থিম এর সকল ভার্সন ডাউনলোড করতে পারবেন। যেমন দেখা যায় যে অনেক সময় কোন একটা থিম এর আগের ভার্সন টা আপনার কাছে খুব ভালো লাগছে থিম টা অনেক ইউজার ফ্রেন্ডলি কিন্তু আপনি সেই থিম টা আপডেট করার পর দেখলেন যে আপনার থিম টি আর আগের মতো নেই অনেক কিছুই পরিবর্তন হয়ে গেছে। এখন আপনি আবার আগের ভার্সনে ফিরে যেতে চাইছেন কিন্তু আপনি অনেক খুজা খুজি করেও আপনার কাঙ্খিত থিম টির আগের ভার্সন পাচ্ছেন না, তখন আপনি কি করবেন আপনি তখন এই থিম ডাউনলোডিং সাইটে চলে যান এবং আপনার কাঙ্খিত থিম নেম টি সার্চ করুন আপনি আপনার কাঙ্খিত থিম টির সকল ভার্সন পায়ে যাবেন এবং ফ্রীতে ডাউনলোড করতে পারবেন। এই ওয়েবসাইট টিতেও অনেক প্রিমিয়াম থিম আছে তবে বেশি ভাগ থিম আপনাকে কেনে ব্যবহার করতে হবে, তবে যে সকল ফ্রী থিম আছে এই সাইট টিতে তাই অনেক আপনার জন্য আপনি শেষ করতে পারবেন যে কতো থিম আছে এই সাইটে।

oddthemes.com

আপনি এই থিম ডাউনলোডিং সাইতেও সকল প্রকার থিম পাবেন ফ্রীতে, আর এই ওয়েবসাইট এর  ভালো যে দিক টা সেটি হোল আপনি এই ওয়েবসাইট এর ভিতরে ওয়ার্ডপ্রেস এর থিম ও পেয়ে যাবেন এবং ফ্রীতে ডাউনলোড করতে পারবেন।

btemplates.com

এই সাইট টি অনেক আগের একটি সাইট এবং খুবই পপুলার সাইট ব্লগার এর থিম ডাউনলোড করার জন্য। আপনি এই সাইট টি থেকেই সকল প্রকার ব্লগার থিম ডাউনলোড করতে পারবেন। আর টা ছাড়া এই সাইট টিতে প্রায় সকল ক্যাটাগরির থিম আছে। 

soratemplates.com

আপনাদের ভিতর অনেকেই হয়তোবা এই সাইট তিকে চিনেন বা এই সাইট এর নাম জানেন। এই সাইট টিও খুব পপুলার একটি ওয়েবসাইট ব্লগার থিম ডাউনলোড করার জন্য। আপনি এই সাইটটি থেকেও আপনার কাঙ্খিত থিম টি ডাউনলোড করতে পারবেন সম্পূর্ণ ফ্রীতে।

mybloggerthemes.com

আপনি এই সাইট টি থেকেও সকল প্রকার থিম ডাউনলোড করতে পারবেন সম্পূর্ণ ফ্রীতে।
এই সাইট টিতেও পাবেন প্রিমিয়াম থিম ফ্রীতে। মানে প্রিমিয়াম থিম এর ফ্রী ভার্সন আপনি এই সাইট টি থেকে ফ্রীতে ডাউনলোড করে আপনার ব্লগার এর জন্য ব্যবহার করতে পারবেন।

templatesyard.com

এই থিম ডাউনলোডিং সাইট টিও আপনার জন্য খুব ভালো হতে পারে। আপনি এই ব্লগার থিম ডাউনলোডিং সাইট টি থেকে সকল প্রকার থিম ফ্রীতে ডাউনলোড করতে পারবেন।

themexpose.com

এটাও খুব ভালো একটি সাইট ফ্রীতে ব্লগার থিম ডাউনলোড করার জন্য। আপনি এই সাইট টিও ব্যবহার করতে পারেন আপনার ব্লগার এর থিম ডাউনলোড করার জন্য। এখানে আপনাকে যতো গুলা ব্লগার থিম ডাউনলোড করার নাম বলা হল সব গুলা সাইট ই অনেক পপুলার ব্লগার এর থিম এর জন্য। তো আপনি এর ভিতর থেকে যে কোন সাইট থেকে আপনার কাঙ্খিত থিম টি ডাউনলোড করতে পারবেন ফ্রীতে।

Click to comment