On
কিভাবে আপনি মাল্টিপল গুগল অ্যাডসেন্স ব্যবহার করবেন ইজিলাউড

কিভাবে আপনি আপনার একটা কম্পিউটার অথবা একটা ল্যাপটপ এর ভিতরে অনেক গুলা গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন। তো হেলো বন্ধুরা কেমন আছেন সবাই। আমি আকাশ সাথে আছি আপনাদের, আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে আপনি মাল্টিপল গুগল অ্যাডসেন্স ব্যবহার করবেন।
দেখুন আমি সবার প্রথমেই বলে রাখি আমি আজ আপনাদের সাথে যে টিপস টি শেয়ার করবো এটা কোন ইনলিগ্যাল টিপস বা ট্রিক না। এখন অনেকেই বলতে পারেন আমাকে যে ভাই আমি কিভাবে মাল্টিপল গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট ব্যবহার করতে পারি, কারন একজন এর তো একটির বেশি অ্যাকাউন্ট বেশি ব্যবহার করা যায় না, বা একজনের তো একটির বেশি অ্যাকাউন্ট তৈরি ও করা যায় না। হা আপনি একদমই ঠিক বলছেন। মনে করেন আপনার তিন থেকে চারটি ব্লগ আছে আর আপনি আপনার সব গুলা ব্লগেই গুগল অ্যাডসেন্স এর অ্যাড শো করাতে চাচ্ছেন আর আপনার কাছে একটি গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট আছে। কিন্তু আপনি চাচ্ছেন যে আপনার সব গুলা ব্লগ এর জন্য আলাদা আলাদা অ্যাডসেন্স অ্যাকাউন্ট থাকবে এবং সব অ্যাডসেন্স অ্যাকাউন্ট গুলা আপনার একটা ল্যাপটপ বা কম্পিউটার দিয়ে নিয়ন্ত্রন করবেন। কিন্তু আপনি কিভাবে নিয়ন্ত্রন করবেন।

আপনি হয়তবা জানেন যে একজন একটির বেশি অ্যাকাউন্ট গুগল অ্যাডসেন্স দেয়না। তো আপনি কি করছেন আপনি আপনার বাবা, মা, বা ভাই বা অন্য কারো নামে একটি অ্যাডসেন্স অ্যাকাউন্ট খুলে ফেলছেন, কিন্তু এখন প্রবলেম হোল আপনি কিভাবে আপনার দুইটা তিনটা গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট ব্যবহার করবেন, আপনি যদি একসাথে এতগুলা অ্যাডসেন্স অ্যাকাউন্ট এ একটি কম্পিউটার বা একটি ল্যাপটপ দিয়ে লগিন করেন, তাহলে গুগল অ্যাডসেন্স বুজতে পারবে। আর তারপরেই আপনার গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট হয় ডিসাবেল করে দিবে, না হয় সাসপেন্ড করে দিবে।

তো আপনি যদি এই প্রবলেম এ না পরতে চান মানে আপনি চান না যে আপনার কোন গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট সাসপেন্ড হবে না, তার আগে আমি আপনাকে কিছু কথা বলতে চাই গুগল বলে যে একজনের একটি অ্যাডসেন্স এর বেশি প্রয়োজন নাই। কিন্তু এটা তো বলে নি যে আপনার গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট আছে তার মানে আপনার ফ্যামিলির আর কারো গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট থাকতে পারবেনা। 

যাই হোক এখন আসি মুল কাজের কোথায়,আপনি কখনোই একটি কম্পিউটারে আপনার সব গুলা গুগল অ্যাডসেন্স লগিন করবেন না, মানে আপনি কখনোই আপনার ব্রাউজারএ একটির বেশি গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট লগিন করবেন না।। আপনাকে প্রত্যেক টি অ্যাডসেন্স অ্যাকাউন্ট এর জন্য আলাদা করে একটি ইউসার তৈরি করে নিতে
এবং আপনার কাছে যতো গুলা গুগল অ্যাডসেন্স থাকুক না কেন, আপনাকে প্রত্যেকটা গুগল অ্যাডসেন্স এর জন্য এভাবে আলাদা করে একটি ইউসার তৈরি করে নিতে হবে। ব্যাস তাহলেই হবে।

Click to comment