On
গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পাওয়ার টিপস ২০১৯ ইজিলাউড

আমরা অনেকেই এমন আছি যে আমরা ব্লগ করছি ব্লগ এ পোস্ট ও লিখছি সব কিছু ঠিক ঠাক মতো করছি, কিন্তু তার পরেও কেন আমাদের কে গুগল অ্যাডসেন্স এপ্রুভাল দেয়না। তো হ্যালো বন্ধুরা আমি আকাশ সাথে আছি চলুন শুরু করা যাক।

কিভাবে আপনি একদিনের ভিতর গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পেতে পারেন

আপনাকে অবশ্যই ৪ টি পেজ তৈরি করতে হবে

আমরা অনেকেই একটা কমন ভুল করে, "Terms and Conditions,Privacy Policy,Disclaimer,Contact" আমরা এই চারটি পেজ বানাতেই ভুলে যাই। আর এই জন্যই গুগল অ্যাডসেন্স আমাদের কে এপ্রুভাল দেয়না, আমাদের কে ব্লগ তৈরি করেই আগে এই চারটি পেজ বানিয়ে ফেলতে হবে। তোমার ব্লগ এ যদি এই চারটি পেজ না থেকে থাকে তাহলে গুগল অ্যাডসেন্স কখনোই তোমার ব্লগ এর জন্য এপ্রুভাল দিবে না।

তোমার ব্লগ টিকে ভালো করে ডিজাইন করতে হবে

যখন আমরা একটা নিউ ব্লগ তৈরি করি, আমাদের চিন্তা ভাবনা থাকে যে আমাদের ব্লগ টাকে পুরাই নতুন বউ এর মতো সাজিয়ে ফেলতে হবে, টাই সেটা ইউজার ফ্রেন্ডলি হোক বা না হোক। আর  যখন ই তোমার ব্লগ টাকে এরকম নতুন বউ এর মতো করে সাজাবে তারপর গুগল অ্যাডসেন্স এর জন্য এপ্লাই করবে, কিন্তু তোমাকে গুগল অ্যাডসেন্স এপ্রুভাল দিবে না, তার কারন গুগল এপ্রুভাল দেওয়ার আগে এসে ভালো করে চেক করে তোমার ওয়েবসাইট, তো গুগল যদি প্রথম নজরেই ঢুকে দেখে যে তোমার ওয়েবসাইট নতুন বউ এর মতো করে সাজানো, তাইলে ভাউ সারা জিবনেও অ্যাডসেন্স এপ্রুভাল পাবেনা। টাই সর্বদা চেষ্টা করবে ভালো একটা ইউজার ফ্রেন্ডলি থিম সিলেক্ট করার।

ইউনিক আর্টিকেল লেখা


অনেকেই আমরা ভাবি যে এই ইউনিক আর্টিকেল আবার কিভাবে লিখে, আর এই ইউনিক আর্টিকেল এর চক্করে না জানি কি কি ইউনিক আর্টিকেল ই আমরা লিখে ফেলি। আসলে ইউনিক আর্টিকেল এর মানে হোল তুমি যাই কিছু লিখ না কেন তার ভিতর একটু নতুনত্বের ছোয়া চাই। দেখো ভাই ইউনিক আর্টিকেল লেখা তার মানে এটা নয় যে তুমি ইউনিক আর্টিকেল লিখতে গিয়ে আসলে তুমি কি লিখবে সেটা গুলিয়ে ফেলা। দেখো তুমি যা কিছুই নতুন সৃষ্টি করো না কেন সেটা যতই ইউনিক হোক, সেটা কেউ না কেউ তোমার আগে থেকেই লিখে ফেলছে। এরকম ই হয়, তো তুমি তোমার মতো ইউনিক করে আর্টিকেল লিখবে তাহলেই হবে।

মিনিমাম ৩০ টি পোস্ট লিখতে হবে

আমি ব্লগ তৈরি করছি কালকে আর আমার এখন ই গুগল অ্যাডসেন্স এর এপ্রুভাল চাই, আর আমি টাকা ইনকাম করতে চাই। বা বা কি চিন্তা ভাবনা আমাদের। ভাই এরকম ই আমরা করে থাকি, আজ ব্লগ টি তৈরি করছি আর আজ ই বা দুই দিন পর ই আমরা গুগল অ্যাডসেন্স এর জন্য এপ্লাই করে দি, আর ফলাফল কি হয় ? কি আর হয় গুগল অ্যাডসেন্স এপ্রুভাল দেয়না টাই হয় ফলাফল। তো দেখো তোমাকে গুগল অ্যাডসেন্স এ এপ্লাই করার আগে অন্তত ২৫ থেকে ৩০ টি পোস্ট লিখতে হবে,এবং পারলে সব গুলা পোস্ট এ ৩০০ ওয়ার্ড এর বেশি লিখবে। তারপর এপ্লাই করবে।

আমি নতুন ব্লগ তৈরি করে কতো দিন পর গুগল অ্যাডসেন্স এর জন্য এপ্লাই করতে পারবো

যদি তুমি একজন নিউ ব্লগার হয়ে থাক, আর তোমার ইচ্ছা যে তুমি ব্লগিং করে গুগল অ্যাডসেন্স এর মাধ্যমে টাকা ইনকাম করবে, তাহলে ভাই একটা ব্লগ করার পর মিনিমাম ১ মাস অপেক্ষা করো আর এর ভিতর নিজের ব্লগে ভালো ভালো পোস্ট করো এবং তার পর যেয়ে গুগল অ্যাডসেন্স এর জন্য এপ্লাই করো।

কিছু কথা আমার

বন্ধু দেখো তোমাকে এই যে যে স্টেপ গুলা ফলো করতে বলা হইচে, তুমি সেই গুলা ফলো করো, দেন কিছু দিন অপেক্ষা করো তারপর যেয়ে গুগল অ্যাডসেন্স এর জন্য এপ্লাই করো ১০০% তোমাকে গুগল অ্যাডসেন্স এপ্রুভাল দিবে। দেখো এটা আমি নিজের অভিজ্ঞতা থেকে বলছি। তো যাই হোক বন্ধুরা আজ এ পর্যন্তই ভালো থাকবে। ধন্যবাদ

Click to comment